শনিবার, এপ্রিল ২০, ২০২৪

শিক্ষার মান উন্নয়ন এর মতবিনিময় সভায় এমপি টগর

শিক্ষার মান উন্নয়ন এর মতবিনিময় সভায় এমপি টগর

শিক্ষার মান উন্নয়ন এর মতবিনিময় সভায় এমপি টগর

ইমরান চুয়াডাঙ্গা অফিস: শিক্ষা জাতির মেরুদন্ড, আমাকে একটি শিক্ষিত মা দাও আমি তোমাকে একটি শিক্ষিত জাতি দেব। শিক্ষার এই ধারাবাহিকতাকে স্বর্ণ সুখরে পৌঁছাতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর প্রধানমন্ত্রীর স্বপ্ন ও প্রচেষ্টাকে বাস্তবায়নের রূপ দিতে শিক্ষার মান উন্নয়নে এর জন্য চুয়াডাঙ্গা ০২ আসনের সংসদ হাজী মে: আলী আজগার টগর এর আয়োজনে দর্শনা অডিটরিয়ামে দুইদিন ব্যাপী মাধ্যমিক ও প্রাথমিক শিক্ষকদের নিয়ে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শিক্ষার মান উন্নয়ন ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা ২ আসনের সংসদ হাজী মো: আলী আজগার টগর। তিনি বলেন, উন্নত রাষ্ট্রের অভিষ্ট লক্ষ্যে পৌঁছাতে শিক্ষার বিকল্প নেই। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,আমিনুল ইসলাম খান জেলা প্রশাসক চুয়াডাঙ্গা। আলী মনসুর বাবু চেয়ারম্যান উপজেলা পরিষদ দামুড়হুদা।রেজাউল করিম দর্শনা সরকারি কলেজের অধ্যক্ষ, হাজী মো: শহিদুল ইসলাম সাধারণ সম্পাদক দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগ।

শিক্ষার মান উন্নয়ন সভার সভাপতিত্ব করেন দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার রোকসানা মিতা। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা শিক্ষা অফিসার সাকি সালাম।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: