রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪

এবার নুসরাতকে ফেলে আরেক নায়িকাকে নিয়ে কাশ্মীরে গেলেন যশ!

টালিউডে বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত নায়িকা নুসরাত জাহার ও অভিনেতা যশ দাশগুপ্ত। সন্তানসম্ভবা থাকার সময় থেকে আলোচনায় তারা। অবশ্য আগে শিকার না করলেও এখন সদ্য জন্ম নেয়া সন্তানের বাবা যশ সেটি জনসম্মুখেই বলেছেন তারা।

নুসরাত সন্তানসম্ভবা হওয়ার পর থেকে সন্তান জন্ম পর্যন্ত সারাক্ষণ তার পাশে ছিলেন যশ। সন্তান হওয়ার পরও ছেলেকে দেখভাল করছিলেন এ অভিনেতা। এমনকি মিডিয়ার সামনে পর্যন্ত আনতে দেননি ছেলেকে।

এবার নুসরাত ও ছেলেকে রেখেই আরেক নায়িকাকে নিয়ে কাশ্মীকে উড়াল দিলেন যশ। এই অিভিনেতার সঙ্গে কাশ্মীরে যাওয়া নায়িকার নাম এনা সাহা। গতকাল বুধবার ছিল লক্ষ্মীপূজা। আর সেই পূজার আনুষ্ঠানিকতা সেরেই কাশ্মীর পথে পা বাড়িয়েছেন যশ-এনা। তবে ঘোরা বা একান্তে সময় কাটানোর জন্য নয়। এনা-যশের এই সফর মূলত সিনেমার কাজে। ভূস্বর্গে চিত্রায়িত হবে তাদের নতুন সিনেমা ‘চিনে বাদাম-এর গানের দৃশ্য।

কয়েক দিন আগেই সিনেমাটির সংলাপ দৃশ্যের শুটিং সম্পন্ন হয়েছে। বাকি ছিল গানের শুটিং। সেটাকে নজরকাড়া লোকেশনে ধারণ করতেই কাশ্মীরে গেছেন তারা।

এনা জানান, কাশ্মীরে গিয়ে প্রথম দুই দিন তারা ঘুরবেন। শুটিংয়ের জন্য উপযুক্ত লোকেশন খুঁজবেন। এরপর হবে শুটিং।বুধবার (২০ অক্টোবর) রাতে এনার সঙ্গে কাশ্মীরের উদ্দেশ্যে রওনা দেন যশ। গণমাধ্যমের কাছে তথ্যটি নিশ্চিত করেন এনা।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: