রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪

শ্রাবন্তীকে নিয়ে যা বললেন নুসরাত

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের পাশে দাঁড়ালেন নুসরত জাহান। একজন সরকারি ভাবে বুধবার সকাল পর্যন্ত বিজেপি-র সদস্য ছিলেন। অন্য জন ২০১৯ সাল থেকে তৃণমূলের সাংসদ। দুই শিবিরের দুই তারকা রাজনীতিক। তাতেও গলায় গলায় বন্ধু তারা। সেই দুই বন্ধুর রাজনৈতিক দূরত্ব একটু কমল বৃহস্পতিবার সকাল ১১টায়?

শ্রাবন্তী টুইট করে নিজেই ঘোষণা করেছেন এ কথা। লিখেছেন, ‘সব সম্পর্ক ছিন্ন করলাম বিজেপির-র সঙ্গে। গত বিধানসভা নির্বাচনে এই দলের হয়ে নির্বাচনে লড়াই করেছি আমি। বাংলার উন্নয়নের জন্য বিজেপি আন্তরিক নয়। বাংলার জন্য কাজের মনোভাবের অভাব রয়েছে তাদের।’

কলকাতার একটি রেডিও চ্যানেলের ইউটিউব টক শো-য়ে সঞ্চালিকা হয়ে আসছেন নুসরাত। বৃহস্পতিবার সেই টক শো ‘ইশক উইথ নুসরাত’-এর আনুষ্ঠানিক ঘোষণায় শ্রাবন্তীকে নিয়ে মুখ খুললেন নুসরাত। সাংবাদিকদের সামনে তিনি বললেন, ‘‘শ্রাবন্তী আমার বন্ধু। খুব ভাল বন্ধু। যা সিদ্ধান্ত নিয়েছে, তার জন্য ওকে অনেক অভিনন্দন এবং শুভেচ্ছা। শ্রাবন্তী তৃণমূল করুক, বা বিজেপি, কোনও ক্লাবে গিয়ে পার্টি করুক বা আমার বাড়িতে এসে আমার সঙ্গে পার্টি করুক ওর পাশে আমি সব সময়ে আছি।’’ শ্রাবন্তীর রাজনৈতিক সিদ্ধান্ত নিয়ে এর চেয়ে বেশি কিছু বলতে চাইলেন না সাংসদ।

গত ১ মার্চ বিজেপি-তে যোগ দেন শ্রাবন্তী। নির্বাচনে বেহালা পশ্চিম কেন্দ্র থেকে পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে গেরুয়া শিবিরের প্রার্থী ছিলেন তিনি। ভোটে পরাজিত হন। তার পর থেকেই বাড়তে থাকে বিজেপি-র সঙ্গে দূরত্ব। অবশেষে দল ছেড়ে দিলেন অভিনেত্রী।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: