সোমবার, সেপ্টেম্বর ২৩, ২০২৪

ইউটিউবে প্রকাশ পেল ‘অপু ভাইয়ের’ ওয়েব ফিকশন “চিরকুট”

সেইজ মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে টিক-টকার ইয়াছিন আরাফাত অপু (অপু ভাই) এর ওয়েব ফিকশন “চিরকুট”।  তরুণ নির্মাতা এস এম মনিরের কাহিনী,চিত্রনাট্য ও পরিচালনায়, সাইদুল ইসলামের চিত্রগ্রহনে রাজধানীর উত্তরাতে এর চিত্র ধারন করা হয়।

নিজের ভালোবাসার মানুষকে হারিয়ে মেন্টালি সিক হয়ে পড়া এক সদ্য কলেজ পড়ুয়া যুবকের গল্প তুলে ধরা হয়েছে ফিকশনটিতে । সাসপেন্স, একশন এবং ইমোশনে পুরো গল্পে যেন চোখ ফেরানোর জায়গা রাখেনি নির্মাতা।

সাবলিল চরিত্রায়নেও নিজেকে তুলে ধরেছেন রকি (অপু ভাই)। পার্শ চরিত্রের আফছানা জুঁইও করেছেন সাবলিল অভিনয়।সব মিলিয়ে ২৩.৩৩ মিনিটের কন্টেন্ট আপনাকে দিবে এক অন্য ধরনের অনুভুতি।   

নিজের চরিত্র সম্পর্কে অপু বেনাপোল টিভিকে, মনির ভাই হঠাৎ আমাকে ফোন দিয়ে বলল অপু তোমাকে নিয়ে একটা গল্প বানাতে চাই। আমি ভাইয়ের কাছে গল্পটি শুনে কাজের জন্য রাজি হয়ে যাই। আমার কাছে মনে হয়েছে দর্শক এই গল্পটি দিয়ে আমার কাছ থেকে ভিন্ন কিছু পাবে। আমি চেষ্টা করেছি ভালো করার, জানি না কতটুকু পেরেছি ।সবাইকে দেখে ভালো-মন্দ মন্তব্য করার অনুরোধ করছি।

গল্পটিতে অন্যান্যদের মধ্যে ছিলেন, খায়রুল আলম, আফছানা জুঁই, প্রিতি আহমেদ, আনিতা , নেয়ামত রহমান, তাছনিম আদনান, জহির ফরাজি, মুরাদ হাসান, লিপন ঢালি ও ইয়াসিন।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: