মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪

শিক্ষামন্ত্রীর সঙ্গে বৈঠকে শাবির পাঁচ শিক্ষক

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চলমান পরিস্থিতি নিয়ে শিক্ষামন্ত্রী দীপু মনির সঙ্গে বৈঠকে বসেছেন শিক্ষকদের পাঁচ সদস্যের প্রতিনিধি দল।

শনিবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে শিক্ষামন্ত্রীর হেয়ার রোডের বাসায় এই বৈঠক শুরু হয়। বৈঠকে আরও আছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও ঢাকা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গাজীপুরের উপাচার্য।

জানা গেছে, শুক্রবার রাতে শাবিপ্রবির শিক্ষকদের পাঁচ সদস্যের একটি প্রতিনিধিদল শিক্ষামন্ত্রী দীপু মনির সঙ্গে দেখা করতে ঢাকায় আসেন।

প্রতিনিধিদলের মধ্যে আছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি তুলসী কুমার দাস, সাধারণ সম্পাদক মোহাম্মদ মুহিবুল আলম, ফিজিক্যাল সায়েন্সেস অনুষদের ডিন মো. রাশেদ তালুকদার, অ্যাপ্লায়েড সায়েন্সেস অনুষদের ডিন আরিফুল ইসলাম ও  ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন খায়রুল ইসলাম।

এর আগে শুক্রবার বিকেলে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি আন্দোলনকারী শিক্ষার্থীদের সঙ্গে ভিডিও কলে কথা বলেন। তিনি আলোচনার জন্য শিক্ষার্থীদের একটি প্রতিনিধিদলকে ঢাকায় আসতে বলেন।

প্রাথমিকভাবে শিক্ষামন্ত্রীর প্রস্তাবে রাজি হয়ে ৫ জনের প্রতিনিধিদল পাঠানোর সিদ্ধান্ত জানালেও পরে ঢাকা যাওয়ার সিদ্ধান্ত বদল করে তারা ভার্চুয়াল বৈঠক অথবা শিক্ষামন্ত্রীকে ক্যাম্পাসে আসার অনুরোধ জানান।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: