বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

বিয়ে ও গর্ভধারণ নিয়ে মুখ খুললেন মালাইকা

বলিউডের আইটেম তারকা মালাইকা অরোরার বয়স ৪৮। দেখে বোঝার উপায় নেই যে, তিনি সন্তানের মা। এখনও নিজের আবেদনময়ী লুক ধরে রেখেছেন। টিনেজ হিরোইনদের এখনও টেক্কা দিতে পারেন তিনি। তবে ফ্যাশন ট্রেন্ড তকমা পাওয়ার পাশাপাশি তাকে নিয়ে বিস্তর সমালোচনা এবং ট্রোলিংও হয় বি টাউনে। মালাইকা বিয়ে ও গর্ভধারণ নিয়ে এবার মুখ খুলেছেন।

সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, মালাইকা বলেছেন, এটি (বিয়ে ও গর্ভধারণ) কখনই ক্যারিয়ারে বাধা ছিল না এবং তিনি তার প্রমাণ। তার মতে, সন্তানপ্রাপ্তী এবং তার পেশাগত জীবনে কোনো প্রভাব পড়েনি। বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা ২৫ বছর বয়সে বিয়ে করেছিলেন।

তিনি বলেন, আমার মনে আছে যে তখন বলিউডের নায়িকাদের মধ্যে খুব কমই ছিল যারা বিয়ে ও বাচ্চার বিষয়ে আগ্রহী ছিল। এখন অবশ্য ধারণার পরিবর্তন হয়েছে। নায়িকারা বিয়ে ও গর্ভধারণে আগ্রহী।

মালাইকা জানান, বিবাহ এবং গর্ভাবস্থার মধ্য দিয়ে তিনি কাজকে উপভোগ করেছেন।

মালাইকা বলেছেন, আমি যা করতে চাই তা বন্ধ করতে দেব না। আমি আমার গর্ভাবস্থায় কাজ করেছি। আমি এমটিভিতে ছিলাম, আমি শো করেছি, আরও  অনেক কিছু করেছি। আমি মনে করি আমি যখন গর্ভবতী ছিলাম তখন আমি সবচেয়ে বেশি ভ্রমণ করেছি।

প্রসঙ্গত, মালাইকা-আরবাজ খান ১৯৯৮ সালে বিয়ে করেন এবং বিচ্ছেদ হয় ২০১৭ সালে। প্রাক্তন দম্পতিদের ছেলে নাম আরহান খান। সে এখন বিদেশে উচ্চশিক্ষা নিচ্ছে। দুজনেই নিজ নিজ জীবনে এগিয়ে গেছেন। বর্তমানে মালাইকা ডেট করছেন অর্জুন কাপুর, আরবাজের সঙ্গে সম্পর্ক রয়েছে জর্জিয়া আন্দ্রিয়ানির।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: