রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪

দর্শক ঢলে বাতিল হয়ে গেল সিনেমার শুটিং

বিনোদন রিপোর্ট:
গত পাঁচ দিন ধরে পাবনার পাকশিতে চলছিল সোলায়মান আলী লেবুর চলচ্চিত্র ‘প্রেম প্রীতির বন্ধন’র শুটিং। প্রথমদিন থেকেই ছিল দর্শকদের উপচে পড়া ভিড়। কারণ ছবির শুটিং আর ‘ঢালিউড কুইন’খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাসকে দেখার আগ্রহ।

ভিড় এতটাই বেড়েছিল যে, ১৪ দিনের শুটিং পাঁচ দিন চলার পরই বন্ধ করে দিতে হয়েছে। আর এ কারণে আজ (৪ অক্টোবর) ঢাকায় ফিরছে চিত্রনায়িকা অপু বিশ্বাস ও চিত্রনায়ক জয় চৌধুরীসহ পুরো টিম।

জানা যায়, আপাতত স্থগিত করা হয়েছে ছবির কাজ। অভিনেতা জয় চৌধুরী বলেন, ‘কয়েকদিন ধরেই উপচে পড়া ভিড় ছিল। আমাদের শুটিং প্রায়ই বিঘ্ন হতো। তবে গতকাল থেকে এটা এতটাই বেড়ে যায় যে, শুটিং চালানো সম্ভব হয়নি। তাই আমরা আজ সবাই ঢাকায় ফিরছি।’

জানা যায়, ঢাকায় ফেরার পর নতুন করে শুটিং সিডিউল হবে। এরপর চট্টগ্রামের কোনও এক গ্রামে ছবিটির কাজ শুরু হবে।

এদিকে, গত ২ অক্টোবর শুটিং সেট থেকে লাইভে এসেছিলেন অপু বিশ্বাস। সেখানে তিনি দর্শকদের আগ্রহর চিত্র তুলে ধরেছিলেন। এই নায়িকা জানান, ২০১২ সালের পর কোনও সিনেমায় এত বিশাল আয়োজন ও দর্শকের ভিড় পেলেন তিনি।

‘প্রেম প্রীতির বন্ধন’ উপমা কথাচিত্রের ব্যানারে নির্মিত হচ্ছে। গত ১৭ মে বিএফডিসির ৯ নম্বর ফ্লোরে সিনেমাটির মহরতের মাধ্যমে শুটিং শুরু হয়।

ছবিটিতে আরও অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদসহ অনেকে।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: